রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ | ১৫ ফাল্গুন, ১৪২৭ | ১৫ রজব, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ অপরাধ-আদালত

পুলিশের করা দুই মাদক মামলা থেকে সিফাত-শিপ্রাকে অব্যাহতি


প্রকাশের সময় :২১ ডিসেম্বর, ২০২০ ৭:২১ : পূর্বাহ্ণ

বিশেষ প্রতিবেদক:

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের পর পুলিশের দায়ের করা দুই মাদক মামলা থেকে তার সহকর্মী সিফাতুল ইসলাম ও শিপ্রা দেবনাথকে অব্যাহতি দিয়েছে আদালত।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের জেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহ দুই মামলায় র্যাবের তদন্ত কর্মকর্তা চুড়ান্ত প্রতিবেদন গ্রহণের পর এ আদেশ দেন।

চলতি বছরের ৩১ জুলাই রাতে পুলিশের করা দুই মাদক মামলার সত্যতা পাওয়া যায়নি বলে গেল ১৩ ডিসেম্বর চূড়ান্ত প্রতিবেদন দেয় র্যাবের তদন্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার।

প্রতিবেদন গ্রহণ করে আদালত সিফাত-শিপ্রাকে এসব মামলা থেকে অব্যাহতি দিয়েছে বলে ঢাকাপোস্টকে জানিয়েছে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল ইসলাম চৌধুরী।

৩১ জুলাই রাতে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। ওইদিন পুলিশ ঘটনাস্থল থেকে তার সহযোগী সিফাতকে গ্রেপ্তার করে। পরে নীলিমা রিসোর্ট থেকে গ্রেপ্তার করা হয় শিপ্রা দেবনাথকে ।

সিনহার গাড়ি থেকে মাদক উদ্ধারের অভিযোগে টেকনাফ থনায় দুটি মামলা করে পুলিশ, যাতে সিনহা এবং তার সঙ্গে থাকা সিফাতকে আসামি করা হয়। আর নীলিমা রিসোর্ট থেকে শিপ্রাকে গ্রেপ্তার করার সময় মাদক পাওয়া যায় অভিযোগ করে তার বিরুদ্ধে রামু থানায় মামলা করা হয়।

এরপর ৯ আগস্ট সিফাতকে ও ১০ আগস্ট শিপ্রা দেবনাথকে জামিনে মুক্তি দেয় আদালত।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর