শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১ | ১৩ ফাল্গুন, ১৪২৭ | ১৩ রজব, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ অপরাধ-আদালত

‘আর ওয়ান ফাইভে’ ইয়াবা পাচার করে ১৫ মামলার আসামী পালংখালীর গণি’


প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০২০ ১২:২৮ : অপরাহ্ণ

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে মো. গণী মিয়া নামে এক মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ২০ হাজার ১০৫ ইয়াবা ও পাচারে ব্যবহৃত একটি আর ওয়ান ফাইভ মডেলের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক গণি মিয়া পালংখালীর মুসারখোলা বটতলী এলাকার সেকান্দার আলীর ছেলে। সে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক পাচারকারী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে এ সংক্রান্ত ১৫ টি মামলা রয়েছে।

লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ বলেন, মঙ্গলবার ভোররাতে পালংখালীর মুসারখোলা বটতলী এলাকায় চিহ্নিত মাদক কারবারি ও সন্ত্রাসী গণি মিয়া ইয়াবা চালান নিয়ে যাবেন এমন সংবাদে অভিযানে যায় বিজিবি। অবস্থান টের পেয়ে মোটর সাইকেলে করে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে তার মোটরসসাইকেলে সু-কৌশলে লুকানো অবস্থায় ২০ হাজার ১০৫ পিস ইয়াবা, ব্যবহৃত মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে আর ওয়ান ফাইভ নামীয় মোটরসাইকেল নিয়ে মিয়ানমার সীমান্ত দিয়ে ইয়াবা পাচার করে আসছিল গণী। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, ইয়াবা পাচারসহ নানা অপরাধমূলক কাজে লিপ্ত থাকায় ১৫ টি মামলা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা শেষে তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হবে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর