সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮ | ১ জমাদিউল আউয়াল, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ উপজেলা সংবাদ

রামুতে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত, আহত-৪


প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২১ ৬:৪৩ : অপরাহ্ণ

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের চা-বাগান স্টেশনে সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এসময় ৪ জন গুরুতর আহত হয়।

বুধবার (৬ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে কক্সবাজারগামী যাত্রীবাহী বাস স্বাধীন ট্রাভেলস (চট্টমেট্রো-ব- ১১-১৪০৮) ,জোয়ারিয়ানালাগামী সিএনজির মুখামুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলেই নিহত হন সিএনজি যাত্রী বৈশাখী (২৫)। তিনি জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগরপাডার মৃত দলিল আহমদের মেয়ে এবং রামু হাসপাতাল গেইটের ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের অভ্যর্থনাকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় গুরুত্বর আহত জোয়ারিনালা ইউনিয়নের ঘোনার পাড়া এলাকার মিজান উল্লাহ সিকদার (৩৫), একই এলাকার মাহবুব আলম (৩২) ও তার স্ত্রীসহ  ১ কন্যা সন্তান আহত হয়েছেন। তাদের রামু উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে হাসপাতাল কতৃপক্ষ নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু চাবাগান স্টেশনে একটি দ্রুতগামী মোটর সাইকেলকে পাস কাটতে গিয়ে সিএনজি গাড়িটি কক্সবাজারগামী স্বাধীন ট্রাভেলস এর সাথে মুখামুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থল এক মহিলা নিহত হন।

রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন রামু থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান।
দুর্ঘটনায় পতিত গাড়িগুলোর সর্বশেষ অবস্থা জানতে রামু হাইওয়ে থানার অফিসার ইনচার্জের মুঠোফোন যোগাযোগের চেষ্টা করলে তার বন্ধ থাকায় সর্বশেষ অবস্থা জানা সম্ভব হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর