শনিবার, ১০ এপ্রিল, ২০২১ | ২৭ চৈত্র, ১৪২৭ | ২৭ শাবান, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ কক্সবাজার

কাউন্সিলর বাবুকে নিয়ে মেয়র মুজিবের আবেগময় স্ট্যাটাস…


প্রকাশের সময় :২৭ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৪৫ : অপরাহ্ণ

আহসান সুমন:
হঠাৎ করেই তরুণ কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবুর অকাল প্রয়ানে অধিক শোকে কাতর হয়ে পড়েছেন তাঁর পারিবারিক এবং রাজনৈতিক অভিভাবক হিসেবে পরিচিত জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। শনিবার তিনি বাবুর দাফন শেষে নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। যা মুহুর্তেই ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পাঠকের সুবিধার্থে স্ট্যাটাসটি নিন্মে হুবহু তুলে ধরা হলো।
“কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবুকে যখনি দেখেছি, বুঝেছি ছেলেটি নম্র, ভদ্র। আচার ব্যবহারও বেশ অমায়িক।
আমাকে সম্মান করতো পিতার মতো।
কারণ তার পিতা ছিলেন আওয়ামী রাজনীতির দুঃসময়ের নিবেদিত ব্যক্তি কাজী তোফায়েল আহমদ। যদিও তিনি ইন্তেকাল করেছেন বহু আগে।
সেই থেকে বাবুর পরিবারের অভিভাবক আমি নিজে।
মাঝে মাঝে তাদের বাড়িতে গেলে চোখে পড়ে জাতির পিতা এবং নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ছবি পাশাপাশি আমার ছবিও দেয়ালে ঝুলছে। পরিবারটির এমন বিরল ভালবাসা আমাকে সবসময় কৃতজ্ঞতার বাঁধনে আটকে রাখে।
আমার হাত ধরে আমার পরামর্শ, স্নেহময় অনুপ্রেরণা-ভালবাসায় রাজনীতিতে আসে বাবু। যার ধারাবাহিকতায় মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত সে ছিল কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
বিশেষ করে করোনার সময় সম্মুখযোদ্ধা হিসেবে আমার পাশে থেকে অসহায় মানুষের কাছে মানবিক সাহায্য নিয়ে ছুটে গেছে সাহসী এই জনপ্রতিনিধি।
দলীয় কর্মকান্ডেও সবার আগে রাজপথে পাওয়া যেতো স্নেহের কাজী মোরশেদ বাবুকে।
তাইতো অকালে সেই শক্তিকে হারিয়ে আমি আজ বড়ই শোকে বিহবল। আমি আবেগাপ্লুত। ভাবতে পারছিনা-এভাবে অসময়ে চির বিদায় দিতে হবে তুমাকে। আল্লাহ আমার বাবুকে জান্নাতুল ফেরদৌস দান করুন। আমিন…”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর