সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮ | ১ জমাদিউল আউয়াল, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ উপজেলা সংবাদ

মানুষের সেবা আর উন্নয়নে আবারো ভোট দিন চেয়ারম্যান ইউনুছ ভুট্টোকে


প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২১ ৭:৫২ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের (সফল বর্তমান) চেয়ারম্যান মো. ইউনুছ ভুট্টোকে মানুষের সেবা ও উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো ভোট দিন।
তিনি এমন একজন ব্যক্তি মিঠাছড়ি ইউনিয়নের প্রতিটি মানুষের সুখে-দুঃখে এবং করোনার ক্রান্তিলগ্নে পাশে ছিলেন। ইউনূস ভুট্টো শুধু চেয়ারম্যান নয়, মিঠাছড়ির সেবক হিসেবে পাঁচটি বছর জনগণের সেবা করেছেন।

স্থানীয় সচেতন মহলের দাবি, যাঁরা এই মিঠাছড়ি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগণের কাছে ভোট চাচ্ছেন, তারা দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের মানুষের সুখে-দুঃখে ও দুঃসময়ে পাঁচটি বছরে একবারও আসেননি, খবরা-খবর নেননি।সাহায্য-সহযোগিতা তো দূরের কথা। কিন্তু আজ তারা জনগণের পাশে এসে কোন মুখে সুন্দর সুন্দর বাণী শোনাচ্ছে।
মিঠাছড়ি ইউনিয়নে বিগত পাঁচ বছরে চেয়ারম্যান ইউনূছ ভূট্টোর উন্নয়নের চিত্র ও মানুষের ক্রান্তিলগ্নে সহযোগিতার চিত্র কক্সবাজার জেলাজুড়ে অনন্য নজির সৃষ্টি করেছিল।

আসন্ন দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিঠাছড়ি ইউনিয়নের মাটি ও মানুষের নেতা মোঃ ইউনুছ ভূট্টো আগামি ১১ নভেম্বর বিপুল ভোটে নির্বাচিত করে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দিন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর