সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮ | ১ জমাদিউল আউয়াল, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ কক্সবাজার

মিথ্যা ও হয়রানিমূলক মামলা থেকে অব্যাহতি পেলেন বিশিষ্ট ব্যবসায়ী-সমাজকর্মী উজ্জ্বল সেন


প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২১ ৭:৪৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
ষড়যন্ত্রমূলক ভাব মানহানির উদ্দশ্য দায়ের করা মিথ্যা নারী নির্যাতন মামলা থেকে অব্যাহতি পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী উজ্জ্বল সেন। তিনি কক্সবাজার শহরের ঘোনারপাড়ার প্রয়াত সুকুমার সেনের পুত্র ও লারপাড়া কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন মেসার্স শক্তি মটরের ব্যবস্থাপনা পরিচালক।

আদালতের সূত্র জানা গেছে, নাসিমা আকতার নাম এক নারী উজ্জ্বল সনের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ এনে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এ একটি মিথ্যা মামলা দায়ের করেন (মামলা নং-২০৮/২০২১ ইংরজি)। এ মামলায় তিনি গ্রেপ্তারও হন। পরবর্তীত ট্রাইব্যুনাল বিচারকর (জেলা জজ) নির্দেশ দেন মামলার অভিযোগটি তদন্ত করে কক্সবাজার সদর মডেল থানার এক দায়িত্বপ্রাপ্ত পুলিশর তদন্তকারী কর্মকর্তা। তদন্তকারী কর্মকর্তা তদন্ত করে অভিযুক্ত আসামীর বিরুদ্ধ মামলা বাদী নাসিমা আকতার এর আনীত অভিযোগের কোন সত্যতা পাননি এবং একটি চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেন আদালতে। আদালত গত ১৩ই অক্টোবর উভয় পক্ষর উপস্থিতিতে শুনানী করে অভিযুক্ত আসামী উজ্জ্বল সনকে মামলা থেকে অব্যাহতি প্রদানের আদেশ জারি করেন। মামলাটি পরিচালনা করেন রাষ্ট্রপক্ষ বিশেষ পিপি বদিউল আলম সিকদার ও আসামী পক্ষ অরুপ বড়ুয়া তপু।

মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে অব্যাহতি পাওয়ায় পরম সৃষ্টিকর্তার কাছে শোকরিয়া ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উজ্জ্বল সেন বলেন, তার পরিচালিত ব্যবসায়িক প্রতিষ্ঠান দখল ও লুটপাত এবং সামাজিক-পারিবারিক সুনাম ও মর্যাদাহানির অসৎ উদ্দশ্য পরিকল্পিতভাবে তার বিরুদ্ধ মিথ্যা, হয়রানিমূলক ও ষড়যন্ত্র করে ওই মামলা দায়ের করা হয়েছিল। ‘আমাকে যারা মিথ্যা মামলা দিয়ে নানানভাবে ক্ষতিগ্রস্ত করেছে তাদের বিরুদ্ধে আমি আইনী পদক্ষেপ গ্রহণ করব এমনটি জানান উজ্জ্বল সেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর