শনিবার, ২১ মে, ২০২২ | ৭ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ শাওয়াল, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ অন্যান্য

মহেশখালীর পৌর মেয়র মকছুদ মিয়া কারাগারে


প্রকাশের সময় :২৬ জানুয়ারি, ২০২২ ১১:৫১ : পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার মহেশখালী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় পৌর মেয়র মকছুদ মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) বেলা ২টার দিকে কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মুহাম্মদ ফারুকী এই আদেশ দেন।

কক্সবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক ইলাহী শাহজাহান নুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বছরের ২৪ নভেম্বর ১৫-২০ জন দুষ্কৃতিকারী বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে স্থানীয় লিডারশিপ স্কুল অ্যান্ড কলেজের সামনে ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তার আত্মীয়স্বজন তাকে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

বাদিপক্ষের আইজীবীরা জানিয়েছেন, এই হামলার ঘটনায় মেয়র মকছুদ মিয়াসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা করেন আমজাদ হোসেন। এই মামলায় উচ্চ আদালত থেকে পাঁচ সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন মেয়র মকছুদ মিয়া। এর মধ্যে ওই জামিনের মেয়াদ শেষ হলে বুধবার কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আত্মসমর্পণ করে স্থায়ী  জামিনের আবেদন করেন তিনি। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


Leave a Reply

Your email address will not be published.

আরও খবর