বুধবার, ২৯ জুন, ২০২২ | ১৫ আষাঢ়, ১৪২৯ | ২৯ জিলকদ, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ উপজেলা সংবাদ

কাল মাঠে গড়াচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট


প্রকাশের সময় :২৮ মে, ২০২২ ৭:১৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
আগামীকাল ৩০ মে থেকে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে মাঠে গড়াচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। দেশ সেরা স্পোর্টস আইকনিক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের আর্থিক সহযোগিতায় জেলার আটটি উপজেলা ফুটবল দল এতে অংশ নিচ্ছে। দলগুলো হলো- রামু, চকরিয়া, মহেশখালী, টেকনাফ, পেকুয়া, কুতুবদিয়া, উখিয়া ও স্বাগতিক কক্সবাজার সদর উপজেলা ফুটবল দল। ৮টি দলকে দু’গ্রুপে বিভক্ত করে নক-আউট পদ্ধতিতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। শনিবার বিকালে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো টুর্নামেন্টের আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদ ইকবাল।

টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ডিএসএ’র ফুটবল সম্পাদক রাশেদ হোসাইন নান্নু জানিয়েছেন, ম্যাচগুলো অধিক জনপ্রিয় করতে, সর্বোপরি দর্শক মাঠে টানতে প্রত্যেক দলে কোটায় চারজন করে বিদেশী ফুটবলার খেলার সুযোগ থাকছে। প্রত্যেক উপজেলা দল অংশগ্রহণ ফি ছাড়াও চ্যাম্পিয়ন দল ট্রফির সাথে নগদ ৫০ হাজার টাকা ও রানার আপ দল ট্রফির সাথে নগদ ৩০ হাজার টাকা প্রাইজমানি পাবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সহ-সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, আফসার উদ্দিন, অনূপ বড়ুয়া অপু, নির্বাহী সদস্য জসিম উদ্দিন ও এম আর মাহবুব। বসুন্ধরা গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ ও আইয়ুবুল ইসলাম।


Leave a Reply

Your email address will not be published.

আরও খবর