বুধবার, ২৯ জুন, ২০২২ | ১৫ আষাঢ়, ১৪২৯ | ২৯ জিলকদ, ১৪৪৩

সর্বশেষ

প্রচ্ছদ উপজেলা সংবাদ

গর্জনিয়ায় সম্প্রীতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন


প্রকাশের সময় :৩ জুন, ২০২২ ৪:২০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

ফুটবল প্রতিভা খুঁজে বের করা আর ফুটবল খেলার মাধ্যমে ভ্রাতৃত্ববোধ ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কক্সবাজারের রামুর গর্জনিয়ায় শুরু হয়েছে ‘সম্প্রীতি গর্জনিয়া গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট।

শুক্রবার (৩ জুন) গর্জনিয়া উচ্চবিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন-পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী। এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে প্রকৃত ক্রীড়া প্রতিভা উঠে আসবে বলে তিনি আশা প্রকাশ করেন। পাশাপাশি তরুণ যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে ক্রীড়ার বিকল্প নেই বলে মন্তব্য করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে গর্জনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শাহরান চৌধুরী মারুফের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- উপসহকারি কৃষি কর্মকর্তা জহিরুল ইসলাম, এনজিও কর্মকর্তা কলিম উল্লাহ, গ্রামীন ব্যাংক কর্মকর্তা অমর শর্মা, ইউপি সদস্য মনিরুল আলম, মহিলা ইউপি সদস্য কমরুন্নাহার, ব্যবসায়ী মোহাম্মদ ভুট্টো, গর্জনিয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনি প্রমূখ।

কক্সবাজার জেলার খেলোয়াড়দের নিয়ে গঠিত ১৬টি দল নিয়ে সম্প্রীতি গর্জনিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। নক আউট পদ্ধতিতে আয়োজিত উদ্বোধনী খেলায় ট্রাইবেকারে কচ্ছপিয়ার হাজিরপাড়া ৬-৫ গোলে গর্জনিয়ার থিমছড়ি একাদশকে পরাজিত করে।


Leave a Reply

Your email address will not be published.

আরও খবর