রবিবার, ১ আগস্ট, ২০২১ | ১৭ শ্রাবণ, ১৪২৮ | ২১ জিলহজ, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ অন্যান্য

সংবাদের একাংশে চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা


প্রকাশের সময় :২৪ জানুয়ারি, ২০২১ ১:০৪ : অপরাহ্ণ

গত ২৪ জানুয়ারি দৈনিক কক্সবাজারসহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকা ও অনলাইন গণমাধ্যমে প্রকাশিত “রামুর রশিদনগরে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ৩ নেতা-কর্মী গুরতর আহত” শীর্ষক সংবাদটির একাংশে আমার নামটি জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। ওই সংবাদের একাংশ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যেপ্রণোদিত। আসলে ঘটনার দিন আমি রশিদনগর ইউনিয়ন পরিষদে ছিলাম না।
আমি হামলায় আমি কোন ধরণের জড়িত নাই। ওইদিন শুক্রবার আমার শাশুড়ি স্ট্রোক করেছিল। তাই ঘটনার সময় আমি শাশুড়িকে নিয়ে হাসপাতালে গিয়েছিলাম। তারপরেও সংবাদে প্রকাশ করা হয়েছে আমি নাকি ঘটনার সাথে জড়িত। এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া কিছুই নই।
শুনেছি ফুটবল খেলায় বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে। এর জন্য আমি অত্যন্ত দুঃখ প্রকাশ করেছি। এছাড়াও সাথে সাথে আমি রামু থানার ওসিকে ফোন করে বলেছি তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য।
মূলত এলাকার একটি চক্র আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই। সামনে আসছে আবারও ইউপি নির্বাচন। তাই পূর্বে থেকেই আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালালে যাতে আমার জনপ্রিয়তা হ্রাস পায়। আমি উক্ত মিথ্যা সংবাদের একাংশের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি চাই প্রকৃত দোষীদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হউক। সংবাদের একাংশ নিয়ে প্রশাসন ও সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
এমডি শাহ আলম (চেয়ারম্যান)
রশিদনগর ইউনিয়ন পরিষদ, রামু।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর