বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮ | ৩০ রমজান, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ কক্সবাজার

লিংকরোডে মাদক কারবারীদের সাথে র‌্যাবের গোলাগুলি: আটক-২


প্রকাশের সময় :৮ এপ্রিল, ২০২১ ৭:০৮ : অপরাহ্ণ

উদ্ধার করা অস্ত্র, কার্তুজ ও ইয়াবা…
বিশেষ প্রতিবেদক
কক্সবাজার শহরতলীর লিংকরোড এলাকায় সংঘবদ্ধ মাদক কারবারীদের সাথে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটেছে।
এসময় গুলিবিদ্ধ হয়ে মেহেদী হাসান বাবু (১৭) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে। ওই কিশোর এবং তার সহযোগী যুবক মো. তারেকুল ইসলামের (১৯) হেফাজত থেকে একটি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড কার্তুজ ও ৪ হাজার পিস ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব। র‌্যাবের দাবী, গুলিবিদ্ধ কিশোরসহ আটক দুই জনই মাদক কারবারী।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া), সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী  জানান, র‌্যাব গোপন সূত্রে জানতে পারে কতিপয় মাদক কারবারী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মেরিনসিটি কমপ্লেক্সের সামনে অবস্থান করছে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি দল আজ বিকেল সাড়ে ৩ টার দিকে সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৮/১০ জন সংঘবদ্ধ অস্ত্রধারী মাদক কারবারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষন করে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় মেহেদী হাসান বাবু ও মো. তারেকুল ইসলামকে ধরা হয়। তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় একটি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড কার্তুজ ও ৪ হাজার পিস ইয়াবা।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ মেহেদী হাসান বাবুকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য র‌্যাবের নিজস্ব ব্যবস্থাপনায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর