শুক্রবার, ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮ | ১৪ জিলকদ, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ অন্যান্য

মেরিন ড্রাইভে ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ এক চালক আটক


প্রকাশের সময় :৮ মে, ২০২১ ৭:২২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভে ১৪ হাজার পিস ইয়াবাসহ এক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সঙ্গে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। এসময় ১’শ গ্রাম ক্রিস্টাল মেথ (মাদক) উদ্ধার করা হয়। ধৃত ব্যক্তি হচ্ছে টেকনাফ সদরের মধ্যম গোদারবিল গ্রামের মো. রফিকের ছেলে ওসমান গনি (২৩)।

জানা গেছে জব্ধকৃত কারটি টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুল্লাহর ব্যাক্তিগত গাড়ী। তবে তিনি জানান,গাড়িটি মাঝে মধ্যে ভাড়ায় দেয়। আটক হওয়ার চালক গতকাল তাকে ভাড়ার কথা বলে গাড়ি নিয়েগেছে। এদিকে মাদক কারবারে সাথে এই আওয়ামীলীগ নেতা জড়িত আছে কিনা তা খতিয়ে দেখার দাবী জানিয়েছে স্থানীয়রা।

শনিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের উত্তর লম্বরী এলাকা থেকে কারসহ তাকে গ্রেপ্তার করা হয়। এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন,
‘কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে (চট্র মেট্রা-গ ১২-২৪১০) একটি প্রাইভেট কারে বহন করে একটি মাদক চালান পাচার হচ্ছে, এমন গোপন সংবাদের খবরে শনিবার বেলা ১২টায় থানা পুলিশের এসআই মিল্টন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৪ হাজার পিস ইয়াবা এবং একটি প্রাইভেটকারসহ এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর