শুক্রবার, ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮ | ১৪ জিলকদ, ১৪৪২

সর্বশেষ

প্রচ্ছদ উপজেলা সংবাদ

সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ সামগ্রি ও খাবার ‍দিল স্বেচ্ছাসেবী সংগঠন বেটার টুগেদার বিডি


প্রকাশের সময় :৮ মে, ২০২১ ৪:৩৬ : অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:
সুবিধাবঞ্চিত শিশুদের দায়িত্ব নিতে হবে। এসব শিশুদের অবহেলার চোখে না দেখে ভবিষ্যতে তাদের পড়াশোনা ও কারিগরি শিক্ষায় শিক্ষিত করে দক্ষ ও প্রশিক্ষিত মানুষ হিসেবে পরিণত করতে হবে।

কক্সবাজারের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘বেটার টুগেদার বিডি ’ নামের স্বেচ্ছাসেবী সংগঠন ঈদ সামগ্রি ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদ। তিনি ছিন্নমূল পথকলিদের আবাসনসহ নানা সুবিধা বাড়ানোর আশ্বাসও দেন।

সোমবার বিকেলে ককক্সবাজারের একটি স্বনামধন্য কমিউনিটি সেন্টার জারা কনভেনশান হলে স্বাস্থবিধি ও শারীরিক দূরত্ব বজায় রেখে নানান আয়োজন করা হয়। অয়োজনের মধ্যে ছিল চিত্রাংকন, ছবি তোলা, বিভিন্ন রকমের খেলাধুলা, খাওয়া দাওয়া ও ঈদের বাজার উপহার। তাছাড়া করোনা ভাইরাসের সতর্কতা ও করণীয় সম্পর্কে একটি লার্নিং সেশন নেওয়া হয়।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও টিটিএনের প্রধান সম্পাদক, জাহেদ সরোয়ার সোহেল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু । সন্ধ্যায় শিশুদের ইফতার বিতরন করতে আসেন অনুষ্ঠানের প্রধান বক্তা কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। সংক্ষিপ্ত আলোচনায় মেয়র মুজিবুর রহমান বলেন, সকালে ঘুম থেকে উঠেই শপথ নিতে হবে ভাল কাজ করার। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যতে এই মন্তব্য করে মেয়র মুজিব বলেন, দেশ গড়ার কাজে এসব শিশুদের ভালভাবে পরিচর্যা করা দরকার। তা না হলেই পথের মধ্যে হারিয়ে যাবে এসব শিশুর ভবিষ্যৎ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বেটার টুগেদার বিডি এর ফাউন্ডার ও প্রেসিডেন্ট রোহান আল ফারক। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশু ছাড়াও অবৈতনিক শিক্ষাপ্রতিষ্ঠান দিবা সপ্নচারী বিদ্যাপীঠ ও শহরের বিভিন্ন এতিমখানার শতাধিক এতিম শিশু অংশ নেয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর